মহানগরীর লক্ষীপুরে বিপুল পরিমান ইয়াবাসহ গ্রেফতার মাদক কারবারী জিসান ও ইসারুল ইসলাম

মহানগরীর লক্ষীপুরে বিপুল পরিমান ইয়াবাসহ গ্রেফতার মাদক কারবারী জিসান ও ইসারুল ইসলাম

ইয়াবাসহ গ্রেফতার মাদক কারবারী জিসান ও ইসারুল ইসলাম
ইয়াবাসহ গ্রেফতার মাদক কারবারী জিসান ও ইসারুল ইসলাম

মাসুদ রানা রাব্বানী : রাজশাহী মহানগরীতে বিপুল পরিমান ইয়াবাসহ দুইজন মাদক কারবারীকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা শাখার (ডিবি) একটি দল।

রোববার (১৬ জানুয়ারী) সন্ধায় মহানগরীর রাজপাড়া থানার লক্ষিপুর মোড় থেকে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে ৩০০ পিস মরন নেশা ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো: রাজপাড়া থানাধিন লক্ষীপুর ভাটাপাড়া এলাকার (বাসা নং-১০২৮ ভাড়াটিয়া) মো. মঈন উদ্দিন আহম্মেদের ছেলে মো. দ্বারা উদ্দিন জিসান (৩৭) ও একই থানার ডিঙ্গাডোবা (নিমতলা) এলাকার মো. ফজলুর রহমানের ছেলে মো. ইসারুল ইসলাম (৪০)।

এ তথ্য নিশ্চিত করেছেন মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার মোঃ আরেফিন জুয়েল।

তিনি জানান, গোপন তথ্যের ভিত্তিতে জানা যায়, লক্ষীপুর মোড়ে দুই ব্যক্তি ইয়াবা ট্যাবলেট বিক্রির জন্য অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে সেখানে অভিযান চালায়, মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার মোঃ আরেফিন জুয়েল এর সার্বিক তত্ত্বাবধায়নে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) মোঃ আব্দুল্লাহ আল মাসুদ এর নেতৃত্বে পুলিশ পরিদর্শক মশিয়ার রহমান, এসআই এএসএম মোঃ সাইদুজ্জামান ও সঙ্গীয় ফোর্স। এ সময় ৩০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ইসারুল ইসলাম ও দ্বারা উদ্দিন জিসান নামের দুই মাদক কারবারীকে গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা স্বিকার করে জানায়, মহানগরীর লক্ষীপুর মোড়ে খদ্দেরের কাছে ইয়াবা ট্যাবলেট বিক্রির জন্য অবস্থান করছিলো তারা।

এ ব্যপারে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে রাজপাড়া থানায় মাদক মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে বলেও জানান ডিবি ডিসি।

মতিহার বার্তা / এম জি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply